• সকাল ১১:১১ মিনিট শুক্রবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন
নারায়ণগঞ্জের জনাকীর্ণ স্থানে নামছে র‌্যাব

নারায়ণগঞ্জের জনাকীর্ণ স্থানে নামছে র‌্যাব

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টেফোর ডটকম: করোনা ভাইরাস প্রতিরোধে নারায়ণগঞ্জের জনবহুল স্থানগুলোতে র‍্যাব মোতায়েন করা হবে। বৃহস্পতিবার (১৯ মার্চ) সন্ধ্যা ৭ টা থেকে র‍্যাব মোতায়েন করা হচ্ছে বলে জানিয়েছেন র‍্যাব-১১ মিডিয়া কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন।

এর আগে করোনা ভাইরাসে নারায়ণগঞ্জের ২ জন শনাক্ত হলেও চিকিৎসা শেষে তারা সুস্থ আছেন। বর্তমানে নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে বিদেশ ফেরত ৪১ জনকে ‘হোম কোয়ারেন্টাইনে’ রাখা হয়েছে। এদের মধ্যে দুই জন ভারতীয় নাগরিক এবং একজন চীনা নাগরিক। এছারা শরীরে করোনা ভাইরাস না পাওয়াতে হোম কোয়ারেন্টাইন থেকে এ পর্যন্ত বাদ পড়েছেন ২১ জন।

গত কাল ১৮ মার্চ রাতে নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ এসব তথ্য জানান।

তিনি বলেন, নারায়ণগঞ্জে হোম কোয়ারেন্টাইনে আছেন ৩৮ জন। যার মধ্যে একজন চীনা নাগরিক এবং দুজন ভারতীয় নাগরিক। অন্যদিকে বিদেশ থেকে ফেরার পর হোম কোয়ারেন্টাইনে না থাকায় ৩ জনকে জরিমানা করা হয়েছে এবং তাদের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দেয়া হয়েছে। সে অনুযায়ী নারায়ণগঞ্জে হোম কোয়ারেন্টাইনে আছেন মোট ৪১ জন। হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের মধ্যে অধিকাংশই সদর ও বন্দর উপজেলায় অবস্থান করছেন।

সিভিল সার্জন জানান, নারায়ণগঞ্জে করোনায় আক্রান্ত দুইজনের সংস্পর্শে আসা তাদের পরিবারের চারজনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছিল। ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকার পরও তাদের শরীরে কোভিড-১৯ ভাইরাস পাওয়া যায়নি বলে তাদের কোয়ারেন্টাইন থেকে বাদ দেওয়া হয়েছে। কোয়ারেন্টাইন থেকে এ পর্যন্ত বাদ পড়েছেন আরও ১৭ জন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution